রাজশাহীতে ইসলামী আন্দোলন প্রার্থীর ৩২ দফা ইশতেহার

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ২৩ জুলাই ২০১৮, ১৪:২২ | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৮, ১৪:০২

রাজশাহী সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী শফিকুল ইসলাম তার নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। সোমবার দুপুরে রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি তার ৩২ দফা ইশতেহার ঘোষণা করেন।

এ সময় শফিকুল ইসলাম বলেন, নির্বাচিত হলে জীবন দিয়ে হলেও তিনি ইশতেহার বাস্তবায়ন করবেন।

‘হাতপাখা’ প্রতীকের প্রার্থী শফিকুল ইসলামের ইশতেহারে দুর্নীতিমুক্ত নগর ভবন গড়ার বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে শফিকুল তার বক্তব্যে বলেছেন, সিটি করপোরেশনের কোটি কোটি টাকা লোপাট করা হয়। তিনি এই দুর্নীতি বন্ধ করে সে টাকায় নাগরিক সেবা নিশ্চিত করতে চান। আমূল পরিবর্তন আনতে চান নগর ভবনে।

রাজশাহী সিটি করপোরেশনের সদ্য বিদায়ী মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের আমলে নগরীর হোল্ডিং ট্যাক্স অস্বাভাবিকভাবে বেড়েছে। আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী শফিকুল ইসলাম তার ইশতেহারে বলেছেন, নির্বাচিত হলে তিনি হোল্ডিং ট্যাক্স অর্ধেকে নামিয়ে আনবেন। মওকুফ করে দেবেন রিকশা ও ভ্যানের নিবন্ধন ফি।

এছাড়া শফিকুল ইসলাম নাগরিক সেবার আরও নানা প্রতিশ্রুতি দেন নিজের ইশতেহারে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজশাহী মহানগরের সভাপতি শফিকুল ইসলাম এবারই প্রথম নির্বাচন করছেন।

তার ইশতেহার ঘোষণার সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা আশরাফ আলী আকন্দ, গাজীপুর সিটি নির্বাচনে দলটির পরাজিত মেয়র প্রার্থী নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আরও চার প্রার্থী মেয়র পদে লড়ছেন। তারা হলেন- আওয়ামী লীগের এএইচএম খায়রুজ্জামান লিটন, বিএনপির মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বাংলাদেশ জাতীয় পার্টির হাবিবুর রহমান ও গণসংহতি আন্দোলন সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মুরাদ মোর্শেদ। এদের মধ্যে শুধু বিএনপির প্রার্থী এখনও তার নির্বাচনি ইশতেহার ঘোষণা করেননি।

(ঢাকাটাইমস/২৩জুলাই/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :