জাবিতে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবি

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৮, ১৬:৩১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ এবং গুরুত্বপূর্ণ সড়কে পর্যাপ্ত লাইটিং-এর দাবিতে প্রগতিশীল ছাত্র জোট উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে।

সোমবার জোটভুক্ত সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (মার্কসবাদী)-এর নেতারা উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সাথে তার কার্যালয়ে দেখা করে এই দুই দফা দাবি জানান।

এসময় উপাচার্য বিষয়টি সমাধানের আশ্বাস দিয়ে বলেন, আমরা আজকেই পল্লী বিদ্যুৎ-এর জিএম এর সাথে বসব এবং দ্রুততম সময়ের মধ্যে বিষয়টি সমাধান করব। আর সড়কে পর্যাপ্ত লাইটিং-এর ব্যাপারে সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দিয়েছেন বলে জানান উপাচার্য।

স্মারকলিপিতে আরো বলা হয়, ক্যান্টনমেন্ট, সরকারি মন্ত্রী ও আমলাদের বাসভবনের মতো অনুৎপাদনশীল জায়গায় সার্বক্ষণিক বিদ্যুৎ থাকতে পারলে বিশ্ববিদ্যালয়ের মতো জ্ঞান উৎপাদনের জায়গায় সার্বক্ষণিক বিদ্যুৎ থাকা বাঞ্চনীয়।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়কে লাইট না থাকায় শিক্ষার্থীরা বেশ বিপাকের সম্মুখীন হচ্ছে। এমতাবস্থায় শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ক্যাম্পাসে পর্যাপ্ত লাইটিং-এর ব্যবস্থারও দাবি জানানো হয় স্মারকলিপিতে।

(ঢাকাটাইমস/২৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :