মাদাম তুসোয় এবার দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০১৮, ১১:৩৯ | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ০৯:১৯

লন্ডনের বিখ্যাত মাদাম তুসোর জাদুঘরে ইতিমধ্যেই বলিউডের হাফ ডজনেরও বেশি তারকার মোমের মূর্তি বসেছে। এবার সেই তালিকায় যোগ হতে চলেছে আরও একটি নতুন নাম। তিনি হালের সেনসেশন ও সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ফেসবুক লাইভের মাধ্যমে এই খবর নিজেই সকলকে জানিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত নায়িকা।

ফেসবুকে ভিডিও বার্তায় দীপিকা বলেন, ‘প্রথম যখন মাদাম তুসোর জাদুঘর কর্তৃপক্ষের তরফ থেকে ফোন পেলাম, ভীষণ খুশি লেগেছিল। আরও খুশি লাগছে ভক্তদের সিনেমার চেয়ে আলাদা কিছু উপহার দিতে পেরে। এটা আমার কাছে সত্যিই খুব স্পেশাল। আশা করি, ভক্তরাও খুব এনজয় করবেন।’

তিনি আরও জানান, ‘জীবনে একবারই লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে গিয়েছিলাম, তাও খুব ছোটবেলায়। সেই মিউজিয়ামে এখন নিজের মোমের মূর্তি বসতে চলেছে। ভেবেই খুব আনন্দ লাগছে। আমি খুবই এক্সাইটেড। এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়।’

মাদাম তুসোর জাদুঘরে এর আগে বলিউড সুপারস্টারদের মধ্যে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, ক্যাটরিনা কাইফ, কাজল ও কারিনা কাপুরদের মোমের মূর্তি বসেছে। এমন সব সুপারস্টারের পাশে জায়গা পাওয়ায় স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বর্তমানের সুপারস্টার দীপিকা পাড়ুকোন।

এদিকে, দীপিকার মোমের মূর্তি তৈরির প্রাথমিক কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে মাদাম তুসো কর্তৃপক্ষ। সে কারণে বর্তমানে লন্ডনে রয়েছেন নায়িকা। যার কয়েকটি ছবি তিনি টুইটও করেছেন। অন্যদিকে বিয়ে নিয়েও ব্যস্ত নায়িকা। আগামী নভেম্বরে বলিউডের আরেক সুপারস্টার রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ে হওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/২৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :