বাবার বিরুদ্ধে মেয়েকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ১৪:০৯

গাজীপুরের টঙ্গীতে ১৮ মাস বয়সী এক শিশু কন্যাকে তার বাবা জুসের সঙ্গে বিষ খাইয়ে হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন নিহতের মা ও স্বজনরা। তবে পুলিশ বলছে, শিশুর মৃত্যুর ঘটনায় মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর এ বিষয়ে কে দোষী এবং ঘটনার হোতা তা জানা যাবে।

শিশুটির মা সুফিয়া বেগম জানান, ৭-৮ বছর আগে ময়মনসিংহের নান্দাইল থানার সুন্দাইল গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল মিয়ার বিয়ে হয়। টঙ্গীর গোপালপুর এলাকায় ভাড়া বাড়িতে থেকে উভয়ে কারখানায় চাকরি করতেন। বিয়ের পর থেকে তাদের সংসারে টানাপোড়েন শুরু হলে এক বছর আগে তাদের তালাক কার্যকর হয়। এসময় আদালত শিশু ফাতেমাকে তার মা সুফিয়া বেগমের জিম্মায় রেখে দেন।

নিহত ফাতেমার নানী সুফিয়া বেগম জানান, সোমবার সকালে সুফিয়া তার শিশু কন্যকে তার কাছে রেখে গার্মেন্টসে কাজে যান। এ সুযোগে দুলাল মিয়া ফাতেমাকে তার নানীর কাছ থেকে নিয়ে জুস খেতে দেয়। জুস পান করেই অসুস্থ্য হয়ে যায় ফাতেমা। দ্রুত তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

টঙ্গী থানার ওসি কামাল হোসেন জানান, মঙ্গলবার সকালে শিশু ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :