বরিশাল সিটি নির্বাচনে বাসদের মেয়র প্রার্থীর ইশতেহার

ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ১৬:৩৮

বরিশাল সিটি কপোরেশন নির্বাচনে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ)-এর মেয়র প্রার্থী ডা. মনীষা চক্রবর্তী ১৪ দফা ইশতেহার ঘোষণা করেছেন।

মঙ্গলবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলে এ ইশতেহার ঘোষণা করা হয়।

ইশতেহারে জানানো হয়- কাউন্সিলরদের বাইরে বিভিন্ন শ্রেণির মানুষের প্রতিনিধিদের নিয়ে বরিশাল সিটি করপোরেশনে নগর কাউন্সিল গঠন করা, দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক সিটি করপোরেশন গড়া, নগরবাসীর জীবন-মান ও রুচি-সংস্কৃতির উন্নয়ন করা, নগরকে নারী ও শিশুবান্ধব হিসেবে গড়ে তোলা, অধিকার বঞ্চিত ও অনুন্নত এলাকার উন্নয়ন করা, নিরাপদ কর্মসংস্থানের ব্যবস্থা ও তরুণ যুবকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা করা, নগরের খাল পুনরুদ্ধার ও জলাবদ্ধতা নিরসন করা, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা চালু করা, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন ঘটানো ও নিশ্চিত করা, সিটি করপোরেশেনের নিম্ন আয়ের কর্মচারীদের বেতন নিশ্চিত করা, ব্যাটারিচালিত রিকশা-অটোরিকশা চলাচলের জন্য বিশেষ উদ্যোগ নেয়া, সরকার-প্রশাসনের অসহযোগিতায় বা চাপে দায়িত্ব পালনে অসমর্থ হলে পদত্যাগ করে জনগণের মতামতের ওপর করণীয় নির্ধারণ করা।

ইশতেহার ঘোষণাকালে মেয়র প্রার্থী ডা. মনীষা চক্রবর্তী বলেন, আমি নির্বাচিত হলে বিসিসি হবে লুটপাট-দুর্নীতিমুক্ত, অধিকারবঞ্চিত মানুষের অধিকার আদায়ের সিটি করপোরেশন।

(ঢাকাটাইমস/২৪জুলাই/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :