সাফার হাউজ টিউটর ইরফান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০১৮, ১৩:১৫ | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ১৩:০৬

বিশ্ববিদ্যালয়ের পাঠ চুকিয়ে চাকরি খুঁজতে থাকেন ছোট ও বড় পর্দার অভিনেতা ইরফান সাজ্জাদ। কিন্তু অনেক চেষ্টা করেও চাকরি মেলে না। শেষমেষ উপায়ন্তর না দেখে ও নিজের খরচ চালানোর জন্য টিউশনি শুরু করেন তিনি। ছাত্রী হিসেবে পান ছোট পর্দার আরেক অভিনেত্রী সাফা কবিরকে। কদিন না যেতেই জমে ওঠে ছাত্রী-শিক্ষকের রসায়ন।

তবে এটি রিয়েল লাইফের কোনো গল্প নয়, সম্পূর্ণই রিল লাইফের। এমন দুটি চরিত্রে সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির জুটি। নাটকের নাম ‘বীথির বানান ভুল ছিল’। এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আসছে ঈদুল আযহার প্রথমদিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।

ইউনিভার্সিটি শেষ করে চাকরি খোঁজা এক তরুণের প্রবাহমান জীবনের গল্প উঠে এসেছে ‘বীথির বানান ভুল ছিল’ নাটকে। এর গল্প লিখেছেন মাহতাব হোসেন। নাটকটি সম্পর্কে নির্মাতা রাজ বলেন, ‘ছোট ছোট বাঁকের সমন্বয়ে গড়ে ওঠা গল্পে নির্মিত হয়েছে ‘বীথির বানান ভুল ছিল।’ তিনি মনে করেন, ‘নাটকের গল্প হৃদয়গ্রাহী হবে। এটি দর্শকদের তুষ্ট করবে।’

নাটকে দেখা যাবে, ভার্সিটি শেষ করা ক্ষুদ্র রুটিন মাফিক চলা এক যুবকের জগতে এক সময় উঁকি দেয় ভালোলাগা, প্রেম ও বিয়ের মতো রোমান্টিসিজম অথবা আকস্মিক চাকরি প্রাপ্তি কিংবা অপ্রাপ্তি। যেখান থেকে প্রসারিত হতে থাকে তার স্বপ্ন। স্বপ্নের ভাঁজে ভাঁজে খেলে যায় বর্ণিল আনন্দ। কিন্তু শেষ পর্যন্ত কি পূর্ণতা আসবে, বদলে যাবে জীবন? নাকি শূন্যতাই থেকে যাবে?

ঢাকাটাইমস/২৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :