সুইজারল্যান্ডে প্রবাসীকল্যাণ মন্ত্রীকে সংবর্ধনা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ১৭:০৭

বাংলাদেশ সরকারের প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্ম সংস্থা মন্ত্রী নুরুল ইসলাম বিএসসিকে যৌথভাবে সংবর্ধনা দিয়েছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ ও সুইজারল্যান্ড বৃহত্তর চট্টগ্রাম সমিতি।

মঙ্গলবার সুইজারল্যান্ডের জুরিখের একটি হলে অনুষ্ঠিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। আপনারা প্রবাস থেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য কাজ করে যান, যাতে করে আ’লীগ আবারও ক্ষমতায় আসতে পারে এবং জননেত্রীর ঘোষিত ভিশন ২০২১ এবং ২০৪১ সঠিকভাবে বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারি। ইতিমধ্যেই শেখ হাসিনার সরকারের যোগ্য নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

এ সময় আরো ছিলেন- সুইজারল্যান্ড জেনেভাস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি এম শামীম আহসান, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম, সুইজারল্যান্ড বৃহত্তর চট্টগ্রাম সমিতির সভাপতি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উপদেষ্টা মোহম্মদ মহসিন, সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা জমাদার নজরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন থেকে প্রকাশিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ প্রকাশনাটি মন্ত্রীকে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন সুইজারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন শাখার সভাপতি গোলাম মোরশেদ সাচ্চু। সাধারণ সম্পাদক শাহ আলম এগার ও প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন।

এসময় সুইজারল্যান্ডের বিভিন্ন শহরে বসবাসরত প্রবাসী সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা ও মিশন পরিবারের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :