‘ভারত’-এ বহুরূপী সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০১৮, ১০:৫৬ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৮, ০৮:৫৮

এ বছরের ‘রেস থ্রি’ তো গেল, আসছে বছর আরও একটি বড় চমক নিয়ে হাজির হবেন বলিউডের ‘সুলতান’ সালমান খান। সেই চমকটির নাম ‘ভারত’। এশিয়ার অন্যতম ও জনবহুল দেশ ভারতের বিগত ৭০ বছরের ইতিহাসকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। পরিচালনায় রয়েছেন সালমানের ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির নির্মাতা আলি আব্বাস জাফর।

বলিউড সূত্রে খবর, ‘ভারত’ ছবিতে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে সালমান খানকে। অর্থাৎ তিনি বহুরূপী। একেক সময় একেক রূপে হাজির হবেন পর্দায়। তার বিপরীতে রয়েছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া।

‘ভারত’-এর মাধ্যমে ১০ বছর পর আবারও জুটি বাঁধছেন সালমান-প্রিয়াংকা। এর আগে ‘মুঝছে শাদি করোগি’ ও ‘সালাম এ ইশকে’ ছবিতে দেখা গিয়েছিল তাদের। এছাড়া আছেন তাবু, দিশা পাটানি ও সুনীল গ্রোভারের মতো তারকারা।

পুরনো ইতিহাসের মধ্যে সালমানের ‘ভারত’-এ থাকবে ষাটের দশকে জনপ্রিয়তা পাওয়া মেঠো সার্কাসের বেশ কিছু অংশ। যেখানে বিদেশের কয়েকজন জনপ্রিয় শিল্পীকে দেখা যাবে। জীবন বাজি রেখে সার্কাসে নানা রকম খেলা দেখানো হয়। থাকে জিমন্যাস্টিকও।

দর্শকদের খেলা দেখাচ্ছেন এমন একটি চরিত্রে দেখা যাবে ‘বাগি ২’-এর অভিনেত্রী দিশা পাটানিকেও। খেলা দেখাবেন সালমান খানও। আগুনের রিংয়ে ভাইজান খেলা দেখাচ্ছেন এমন একটি ছবি সম্প্রতি টুইটারে শেয়ার করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর।

খবর বলছে, আবুধাবি, স্পেন, পাঞ্জাব ও দিল্লি জুড়ে ‘ভারত’ ছবির শুটিংয়ের পরিকল্পনা করেছেন সালমান খান ও পরিচালক জাফর। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের রোজার ঈদে মুক্তি পাবে ‘ভারত’।

ঈদে ভাইজানের ছবি মানেই অন্য রকম হুঙ্কার। সেই হুঙ্কারকে আরও বেশি জোরদার করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। তিনি নাকি ‘ম্যায়নে পিয়ার কিয়া’র সেই পুরনো সালমানকে পর্দায় ফিরিয়ে আনছেন। আপাতত সেই অপেক্ষায় সালমান ভক্তরা।

ঢাকাটাইমস/২৬ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :