হতদরিদ্র কলেজছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০১৮, ১৭:৫৭ | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৮, ১৫:৫৮

চাঁপাইনবাবগঞ্জে নারীর ক্ষমতায়নে হতদরিদ্র ১৫ জন কলেজপড়ুয়া নারী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করেছে রোটারি ইন্টারনাশন্যাল ক্লাব।

তাবিথা ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা খ্রিস্টান মিশন চত্বরে রোটারি ইন্টারনাশন্যাল কাওরান বাজার ক্লাব ও পদ্মা রাজশাহীর আর্থিক সহায়তায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

তাবিথা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক স্টেফেন সরেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রোটারি ইন্টারনাশন্যাল ক্লাবের ডাইরেক্টর গভর্নর মো. খাইরুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারি ইন্টারনাশন্যাল ক্লাবের ডাইরেক্টর গভর্নর মো. রোবায়েত হোসাইন ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর সুভ্রা রানী চন্দ্রসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

‘নারীর ক্ষমতায়ন’ প্রকল্পের আওতায় অনুষ্ঠানে হতদরিদ্র ১৫ জন কলেজ পড়–য়া নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল এবং আট জন নারী শিক্ষার্থীকে প্রতি মাসে এক হাজার টাকা হিসেবে শিক্ষা বৃত্তি প্রদান করেন প্রধান অতিথি মো. খাইরুল আলম।

অনুন্নত পিছিয়ে পড়া আদিবাসীদের মূল স্রোতধারায় শামিল করার অংশ হিসেবে ‘নারীর ক্ষমতায়ন’ প্রকল্পের আওতায় এসব উপকরণ বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৭জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :