স্বাস্থ্যমন্ত্রীর প্রতিশ্রুত অ্যাম্বুলেন্স পেল পবা পৌরসভা

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ২৭ জুলাই ২০১৮, ২২:৩৩ | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৮, ২১:০০

প্রায় তিন মাস আগে রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌরসভায় এসেছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। দিতে চেয়েছিলেন একটি অ্যাম্বুলেন্স। সেই কথা তিনি রেখেছেন। শুক্রবার স্বাস্থ্যমন্ত্রী পৌরসভার মেয়র আব্বাস আলীর কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেছেন।

রাজশাহীতে বসবাসরত পাবনা-সিরাজগঞ্জবাসীর মিলনমেলা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এই চাবি হস্তান্তর করেন। শুক্রবার বিকালে কাটাখালি পৌরসভা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী।

বলেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রান্তিক জনগোষ্ঠির কথা যেভাবে ভাবে, তা আর কেউ ভাবে না। এ জন্য ঢাকা তিনি নিজেই রাজশাহী এসে অ্যাম্বুলেন্সের চাবি দিয়ে গেলেন। এই অ্যাম্বুলেন্স মুমূর্ষু রোগির জীবন বাঁচাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল এবং কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীস্থ পাবনা-সিরাজগঞ্জ সমিতির সভাপতি আফসার আলী। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ইবরাহিম হোসেন মুনের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সরকার ফারহানা আখতার সুমি প্রমুখ।

ঢাকাটাইমস/২৭জুলাই/আরআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :