মাদক ‘সম্পৃক্ততায়’ চার পুলিশ কর্মকর্তার বদলি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৮, ১৭:৪৩

কিশোরগঞ্জের ভৈরবে মাদক সম্পৃক্ততার অভিযোগে পুলিশের চার এসআইকে বদলি করা হয়েছে। তারা হলেন মনোয়ার হোসেন, নজরুল ইসলাম, মজহারুল ইসলাম ও মাসুদ রানা।

বুধবার মধ্যরাতে কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয় থেকে এই বদলির আদেশ ভৈরব থানায় আসার পর বৃহস্পতিবার সকালেই তাদের রিলিজ অর্ডার দেয়া হয়। তাদের মধ্য এসআই মনোয়ার ও মাজহারকে কিশোরগঞ্জের ইটনা থানায় এবং এসআই নজরুল ও মাসুদ রানাকে মিঠামইন থানায় বদলি করা হয়।

তবে পুলিশ সুপারের কার্যালয় থেকে বলা হয়, তাদেরকে স্বাভাবিক প্রক্রিয়ায় প্রশাসনিক বদলি করা হয়েছে।

বদলির ব্যাপারটি পুলিশ কর্তৃপক্ষ গোপন রেখেছিল এবং সাংবাদিকরা যেন জানতে না পারেন সেদিকে সতর্ক করা হয়।

বদলিকৃতরা বৃহস্পতিবারই ভৈরব থানা থেকে রিলিজ অর্ডার নিয়ে স্ব-স্ব থানায় কাজে যোগদান করেন বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, গত ২২ জুলাই এসআই মনোয়ার ও নজরুল ভৈরব বাসস্ট্যান্ড থেকে ১০০ কেজি গাঁজাসহ একটি গাড়ি আটক করে গায়েব করতে চেয়েছিলেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা জেনে ফেললে গাঁজা ও গাড়ি থানায় আনা হয়।

এসআই মাজহারুল ও মাসুদ রানা ভৈরব থানায় যোগদানের পর থেকেই মাদক কারবারিদের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। মাদকের অভিযানের নামে তারা টাকার বাণিজ্য করছেন বলে একাধিক অভিযোগ আছে। এ কারণে তাদেরকে বদলি করা হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম শনিবার সকালে মোবাইলফোনে এই চারজনের বদলির কথা ঢাকাটাইমসের কাছে স্বীকার করেন। তিনি বলেন, পুলিশের চাকরি করতে হলে বদলির বিষয়টি স্বাভাবিক।

তাদেরকে প্রশাসনিক বদলির কথা স্বীকার করে জানান, অনিয়ম করার কারণেই তাদের বদলি করা হয়। মাদকের সম্পৃক্ততার কথা তিনি অস্বীকার করেন।

(ঢাকাটাইমস/২৮জুলাই/প্রতিনিধি/এলএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :