রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৮, ০৮:২৩
ফাইল ছবি

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব বলছে, নিহত ব্যক্তি মাদক কারবারি। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানতে পারেনি বাহিনীটি।

রাত পৌনে ১টার দিকে র‌্যাব-৫ এর একটি দল প্রায় ৪৫ বছর বয়সের গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ রামেকের মর্গে রাখা হয়।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, রাজশাহী সিটি নির্বাচন উপলক্ষে আমাদের একটি দল নবগঙ্গা এলাকায় টহলে যায়। এ সময় কলাবাগানের ভেতর টর্চের আলো দেখে তারা সেদিকে এগিয়ে যায়। তখন সেখানে উপস্থিত কয়েকজন ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। কয়েক মিনিট চলে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়। এরপর বন্দুকযুদ্ধ থেমে গেলে সবাই পালিয়ে যান, তবে আহত অবস্থায় এক ব্যক্তি পড়ে থাকেন। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেজর আশরাফুল জানান, ঘটনাস্থল থেকে একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং ৫৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানতে র‌্যাব চেষ্টা করছে। এ নিয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৯জুলাই/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :