চিকিৎসককে ধর্ষণ চেষ্টা, ‘পাঠাও’ চালক গ্রেপ্তার

ব্যুরো প্রধান, চট্টগ্রাম
| আপডেট : ২৯ জুলাই ২০১৮, ১৬:৪৭ | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৮, ১৫:৫৯
ফাইল ছবি

এক নারী চিকিৎসককে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে মিজানুর রহমান (৩৩) নামে ‘পাঠাও’ সার্ভিসের এক কারচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার সকালে বন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার আশিকুর রহমান।

পাহাড়তলী থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া ঢাকাটাইমসকে জানান, ঘটনার শিকার ২৫ বছর বয়সী পেশায় চিকিৎসক ওই নারী যাত্রীর বন্দরটিলা এলাকায় বসবাস করেন। তিনি চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে সেখানে ইন্টার্নশিপ করছেন।

অভিযোগসুত্রে জানা যায়, গত মঙ্গলবার ওই চিকিৎসক মেডিকেল কলেজে যাওয়ার জন্য বের হয়ে ‘পাঠাও’ কল করেন। পরে মিজানুর রহমান নারী যাত্রীকে তার গাড়িতে করে গন্তব্যে পৌঁছানোর জন্য রওনা দেন বন্দরটিলা এলাকা থেকে।

কিন্তু বৃষ্টি হওয়ায় রাস্তায় যানজটের অজুহাতে সেই যাত্রীকে মেডিকেলের দিকে না নিয়ে মিজানুর রহমান পাহাড়তলী টোল রোডে নির্জন জায়গায় নিয়ে যান।

সেখানে আকস্মিক গাড়ি থামিয়ে মিজানুর পেছনের আসনে প্রবেশ করে। ওই সময় নারী যাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি।

এসআই অর্ণব বলেন, ধর্ষণের চেষ্টার একপর্যায়ে গাড়ি থেকে বের হতে সক্ষম হন ওই যাত্রী। এক মোটরসাইকেল আরোহী সেই নারী যাত্রীকে চিৎকার করতে দেখে এগিয়ে আসেন। আর তখন গাড়িতে থাকা যাত্রীর মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যান মিজানুর রহমান। ওইদিনই যাত্রী পুলিশের কাছে অভিযোগ করেন।

পরে প্রযুক্তির সহায়তায় রবিবার ভোরে বন্দর এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তার মিজানুর কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারীবাড়ী এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে। তিনি বর্তমানে বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন।

ঢাকাটাইমস/২৯জুলাই/ব্যুরো/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা