বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল একই গ্রামের ৮ বাসিন্দার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১৫:৫৫ | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ১৩:৪৪

সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে পল্লী বিদ্যুতের ছেড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই গ্রামের আজ বাসিন্দার মৃত্যু হয়েছে। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় আরও একজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাদাই গ্রামের আব্দুল আলীমের ছেলে সজীব, আমিনুলের ছেলে রাজু (১৪), আবুল হোসেনের ছেলে হাবিব (২৪), হাবিবুর রহমানের ছেলে রফিকুল (৩০), মেঘা শেখের ছেলে আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা আব্দুল হামিদের ছেলে ছানোয়ার হোসেন (২৫), আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ (১৩) এবং কাসেমের ছেলে মমিন (৩০)।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি টঙ ডুবে যায়। মঙ্গলবার দুপুরে স্থানীয় ১০-১২ জন দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এ সময় পল্লী বিদ্যুতের একটি তার ছিড়ে ওই দোকানের টিনের চালার ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবাই পানিতে পড়ে যান। পরে স্থানীয়রা তারটি কেটে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আটজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে তিন জন ছাত্র, চারজন তাঁত শ্রমিক ও একজন ব্যবসায়ী।

খবর পেয়ে সদর হাসপাতাল পরিদর্শন করেছেন সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে তাৎক্ষণিকভাবে নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।

ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :