শত বাধায়ও জনরায়ের প্রতিফলন: আরিফুল

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০১৮, ২০:১৮ | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ১৬:৫৭
ফাইল ছবি

সিলেটে শত বাধা উপেক্ষা করে জনগণের রায়ের প্রতিফলন ঘটেছে বলে মনে করেন মেয়র হওয়ার দৌড়ে এগিয়ে থাকা আরিফুল হক চৌধুরী। তিনি এই বিজয়কে জনগণের বিজয় হিসেবে আখ্যায়িত করেছেন।

মঙ্গলবার দুপুরে সিলেটের শাহজালার (রহ.) মাজার জিয়ারত ও মিলাদ মাহফিলে অংশ নিয়ে এক প্রতিক্রিয়ার সাংবাদিকদের কাছে তিনি এই মন্তব্য করেন।

গতকাল সোমবার রাজশাহী ও বরিশালের পাশাপাশি সিলেট সিটি করপোরেশন নির্বাচনও অনুষ্ঠিত হয়। নির্বাচনে দিনভর সরকারি দলের বিরুদ্ধে নানা অভিযোগ করলেও রাতে ভোটের ফলাফলে দেখা যায় আরিফুল হক এগিয়ে রয়েছেন। ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৩২টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এতে সরকার দলীয় প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের চেয়ে আরিফুল হক প্রায় সাড়ে চার হাজার ভোটের ব্যবধানে এগিয়ে আছেন। বাকি দুটি কেন্দ্রের ফলাফল এই ব্যবধান থেকে একটু বেশি হওয়ায় নিয়মতান্ত্রিকভাবে এখনও আরিফুল হককে বিজয়ী ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

আরিফুল হক বলেন, ‘এ বিজয় কোনো দলের নয়, এটি জনগণের বিজয়। মানুষের সঙ্গে যে ওয়াদা করেছি সব ওয়াদা পালন করার চেষ্টা করবো। দলমতের ঊর্ধ্বে থেকে সবাইকে সঙ্গে নিয়ে আধুনিক নগর গড়তে চাই।’

সিলেটে রাজনৈতিক সম্প্রীতি রয়েছে উল্লেখ করে আরিফুল বলেন, ‘নির্বাচন শেষ, এখন আমাদের মধ্যে কোনো বিভেদ থাকার কথা নয়। সিলেটের দীর্ঘদিনের এ ঐতিহ্যকে ধরে রাখতে হবে।’

এসময় আরিফুল হকের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় সদস্য কলিম উদ্দিন মিলনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এমএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :