সাংবাদিক আব্বাছকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর
| আপডেট : ৩১ জুলাই ২০১৮, ২২:৩৫ | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ২২:৩০

ইনডিপেনডেন্ট টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রতিনিধিদের বার্ষিক কর্মমূল্যায়নে এ বছর টপটেন –এ সেরাদের সেরা রিপোর্টার (প্রথম) নির্বাচিত হওয়ায় লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেনকে সংবর্ধনা দেয়া হয়েছে। তিনি ঢাকাটাইমসের নিজস্ব প্রতিবেদকও।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়। প্রেসক্লাবের সভাপতি মো. কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংবাদিক লক্ষ্মীপুর কন্ঠের সম্পাদক মো. রফিকুল ইসলাম, জিটিভির জেলা প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিন, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন, প্রেসক্লাবের ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আক্তার আলম, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, কার্যনির্বাহী সদস্য ও শীর্ষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়, দৈনিক সবুজ জমিনের সম্পাদক আবজাল হোসেন সবুজ, নতুন পথের সম্পাদক বেলাল উদ্দিন সাগর, কারেন্ট বার্তার স্টাফ রিপোর্টার মো. ইউসুফ হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

ইনডিপেনডেন্ট টিভির সারাদেশ থেকে সেরা টপটেন এ প্রথম হন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেন। ২৮ জুলাই শনিবার সন্ধ্যায় ইনডিপেনডেন্ট টিভির কার্যালয়ে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রতিনিধিদের বার্ষিক কর্মমূল্যায়ন ও দক্ষতাসহ বিভিন্ন ক্যাটাগরিতে সেরা টপটেন রিপোর্টার নির্বাচিত করা হয়। এসময় সম্মাননা ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ তুলে ইনডিপেনডেন্ট টিভির প্রধান নির্বাহী এম শামছুর রহমান ও নির্বাহী সম্পাদক খালেদ মহিউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, হেড অব নিউজ মো. মামুন আবদুল্লাহ, প্রধান বার্তা সম্পাদক আশিস সৈকত, ন্যাশনাল ডেক্স ইনর্চাজ নজরুল ইসলাম তমাল ও নিউজ রুম এডিটর জাহিদুল বাসারসহ অন্যান্য কর্মকর্তারা।

পরে ইনডিপেনডেন্ট টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, সাংবাদিক আব্বাছ হোসেন দীর্ঘ পনের বছর যাবত লক্ষ্মীপুর জেলায় সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন। তিনি ইনডিপেনডেন্ট টিভির পাশাপাশি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমসের নিজস্ব প্রতিবেদক (লক্ষ্মীপুর) হিসেবে দক্ষতার সাথে কর্মরত রয়েছেন।

এছাড়া তিনি লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাহিত্য সংস্কৃতি সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এএইচ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা