কুমিল্লায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৮, ১৮:০৩

কুমিল্লার হোমনায় ড্রেজার ব্যবসা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বাবলু (৩২) নামের এক বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত বাবলু উপজেলার মধ্যকান্দি গ্রামের মৃত সিরাজ মোক্তারের ছেলে।

নিহতের বড় ভাই রাসেল জানান, তার ভাই দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্নজনের কাছ থেকে জমির মাটি কিনে তা ড্রেজার দিয়ে কেটে অন্যত্র বিক্রি করে আসছিলেন। সম্প্রতি একই গ্রামের জলিল আমিন ও তার ছেলেরা তার ভাইয়ের নিকট চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানান।

এ নিয়ে গ্রাম্য শালিশের মাধ্যমে তাদের মিমাংসাও হয়। বিষয়টি নিয়ে বাবলুর সঙ্গে জলিল আমিন ও তার ছেলেদের মধ্যে বিরোধ বাধে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বাবলু হোমনা-কাশিপুর সড়কের মধ্যকান্দি গ্রামের আমতলায় দাঁড়িয়ে ছিলেন। এসময় জলিল আমিনের ছেলে রাসেল, শফিকসহ এক দল দুর্বৃত্ত রাম দা, চাইনিজ কুড়াল দিয়ে অতর্কিত এলোপাথারি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়।

তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠান।

মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হোমনা থানার ওসি রসুল আহমদ নিজামী জানান, বাবলু ড্রেজার ব্যবসা করতেন। ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করেই এ হত্যকাণ্ড ঘটতে পারে। লিখিত কোনো অভিযোগ এখনও পাইনি। তবে কিছু কিছু নাম আমাদের কাছে এসেছে, তা নিয়ে ইতোমধ্যে আমরা অভিযান চালিয়েছি। সবাই পলাতক থাকায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

(ঢাকাটাইমস/০১আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :