গাজীপুরের হারুনসহ ১১ এসপি পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০১৮, ২১:২৯ | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৮, ২০:২২
গাজীপুরের এসপি হারুন অর রশিদ

গাজীপুরের হারুন অর রশিদসহ পুলিশ সুপার পদমর্যাদার ১১ কর্মকর্তাকে রদবদল কর হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

আলোচিত পুলিশ কর্মকর্তা হারুন অর রশিদকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) উপপুলিশ কমিশনার পদে পদায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সময় এসপি হারুন অর রশিদকে সরাতে বারবার দাবি জানায় বিএনপি। দলটির অভিযোগ, তিনি সরকারি দলের পক্ষে কাজ করেন এবং বিরোধী নেতাকর্মীদের হয়রানি করেন। তবে শেষ পর্যন্ত নির্বাচনের আগে হারুন অর রশিদকে বদলি করা হয়নি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে কুমিল্লার এসপি শাহ আবিদ হোসেনকে ময়মনসিংহে, ময়মনসিংহের এসপি সৈয়দ নুরুল ইসলামকে কুমিল্লায়, চাঁদপুরের এসপি শামসুন নাহারকে গাজীপুরে, পাবনার এসপি জিহাদুল কবিরকে চাঁদপুরে, যশোরের এসপি আনিসুর রহমানকে নারায়ণগঞ্জে, নারায়ণগঞ্জের এসপি মঈনুল হককে যশোরের পুলিশ সুপার পদে রদবদল কর হয়েছে।

এছাড়া বরগুনার এসপি বিজয় বসাককে চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার, দিনাজপুরের এসপি হামিদুল আলমকে চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার, পুলিশের সহকারী মহাপরিদর্শক (এআইজি) শেখ রফিকুল ইসলামকে পাবনার এসপি, চট্টগ্রাম মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (বন্দর) সৈয়দ আবু সায়েমকে দিনাজপুরের এসপি করা হয়েছে।  

(ঢাকাটাইমস/০১আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত