সাবেক মন্ত্রী মুন্নুর মৃত্যুবার্ষিকীতে তিন দিনের কর্মসূচি

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৮, ২২:৩২

মুন্নু গ্রুপ অফ ইন্ড্রাস্ট্রিজের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও বিএনপির সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেছে তার পরিবার।

বুধবার সকালে কর্মসূচির প্রথম দিন মানিকগঞ্জের গিলন্ড এলাকার মুন্নু সিটিতে হারুনার রশিদ খান মুন্নুর সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা বিএনপির সভাপতি মুন্নুর বড় মেয়ে আফরোজা খান রিতা।

এরপর সমাধিস্থলে ফুলের শ্রদ্ধা জানান মানিকগঞ্জ জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা শ্রমিকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও মরহুমের সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল, মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, মুন্নু মেডিকেল নার্সিং কলেজে কর্মরত শিক্ষক-শিক্ষার্থীসহ তার সকল প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা।

এদিকে হারুনার রশিদ খান মুন্নুর আত্মার শান্তি কামনায় তার হাতে গড়া হুরুন নাহার জামে মসজিদ প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

অপরদিকে হারুনার রশিদ খান মুন্নুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের পক্ষ থেকে বৃহস্পতিবার দিনব্যাপী ফ্রি মেডিকেল সেবা প্রদান করা হবে এমনটা জানিয়েছে তার পরিবার।

২০১৭ সালের ১ আগস্ট সিঙ্গাপুরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হারুনার রশিদ খান মুন্নু। তিনি ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালে বিএনপি থেকে মনোনয়ন পেয়ে মানিকগঞ্জ-২ ও ৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০০১ হারুনার রশিদ খান মুন্নুকে মন্ত্রী করা হলেও তাকে কোন দপ্তর দেয়া হয়নি।

(ঢাকাটাইমস/১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :