সিলেটে ১৩ কেন্দ্রে আবার ভোটের আবেদন কামরানের

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৮, ২২:৫০
ফাইল ছবি

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ১৩টি কেন্দ্রে আবার ভোট গ্রহণের দাবি জানিয়ে লিখিত আবেদন করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান।

আজ বুধবার বিকালে সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামানের কাছে এ-সংক্রান্ত আবেদনপত্র দেন তিনি।

গত সোমবার অনুষ্ঠিত নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ১৩২ কেন্দ্রে ঘোষিত ফলাফলে কামরান ৪ হাজার ৬২৬ ভোটে পিছিয়ে আছেন বিএনপির মনোনীত প্রার্থী আরিফুলের হকের চেয়ে। স্থগিত দুটি কেন্দ্রে ভোট আছে ৪ হাজার ৭৮৭টি।

আগামী ১১ আগস্ট এই দুই কেন্দ্রে- গাজী বোরহান উদ্দিন মাদ্রাসা ও হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়- ভোটের পর নির্ধারিত হবে কে হবেন সিলেটের পরবর্তী মেয়র।

তবে এই দুই কেন্দ্রে নয়, ১৩ কেন্দ্রে অনিয়ম ও গোলযোগ হয়েছে বলে দাবি আওয়ামী লীগের প্রার্থীর।

কামরান স্বাক্ষরিত আবেদনে পুলিশ লাইন, ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজ, খাসদবির প্রাথমিক বিদ্যালয়, বীরেশ চন্দ্র উচ্চবিদ্যালয়, মঈনুননেছা বালিকা উচ্চবিদ্যালয়, সরকারি বাকশ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, দরগাহ গেট সরকারি প্রাথমিক বিদ্যালয়, মীরাবাজার মডেল স্কুল, কাজী জালাল উদ্দিন বহুমুখী বালিকা উচ্চবিদ্যালয়, বখতিয়ার বিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শাহজালাল উপশহর উচ্চবিদ্যালয়ের ১৩টি কেন্দ্রে আবার ভোট নেয়ার দাবি করা হয়।

বদরউদ্দিন কামরান প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরিফুলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে জাল ভোট, ব্যালট পেপার ছিনতাই, আওয়ামী লীগের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া, গুলি ছুড়ে ভোটারদের তাড়িয়ে দেওয়াসহ নানা অনিয়ম ও কারচুপির অভিযোগ করেন।

কামরানের অভিযোগ পাওয়ার কথা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন সিলেট সিটি নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা এমদাদুল হক।

(ঢাকাটাইমস/১আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :