মাদ্রাসা থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৮, ২০:৩৭

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মাদ্রাসা থেকে নুর হোসেন হৃদয়(১৪) নামে ৮ম শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে কয়েক যুবক ডেকে নিয়ে যায় হৃদয়কে। বৃহস্পতিবার সকালে উপজেলার কলসকাঠী ইউনিয়নের দক্ষিণ নারাঙ্গল নেছার মহল দারুন সুন্নাত মাদ্রাসা থেকে হৃদয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

হৃদয়ের দুই পা মাটির সাথে লাগানো ছিল। হৃদয় পিতা খলিল হাওলাদার ও মাতা জোস্না বেগম দাবি করেছেন তার ছেলেকে হত্যা করে লাশ ঝুলিয়ে দেয়া হয়েছে।

নিহতের পিতা খলিল হাওলাদার বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় কে বা কারা আমার ছেলেকে বাসা ডেকে নিয়ে যায়। মাদ্রাসার ধর্মীয় অনুষ্ঠান জলসার কথা বলে। জলসা শেষ হয় রাত ১০টায়। হৃদয়ের মা জোন্সা তখন ফোন দিয়ে হৃদয়ের ফোন বন্ধ পায়। পরে পরিবারের লোকজন জলসা শেষে হয়তো সেখানেই ঘুমিয়ে পড়ছে ভেবে নিশ্চিত ছিল। বৃহস্পতিবার সকালে মাদ্রাসার অন্য ছাত্ররা আমার বাসায় খবর দেয় হৃদয়ের লাশ মাদ্রাসায় ঝুলছে। পরে সেখানে গিয়ে পুলিশের মাধ্যমে লাশ নামানো হয়েছে।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফয়েজ আহম্মেদ বলেন, হৃদয় মাদ্রাসার জলশায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে আর বাড়ি ফেরেনি। সকালে মাদ্রাসার ছাত্ররা দেখে পুলিশ ও পরিবারকে খবর দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তার গলার ফাঁস লাগানোর দাগ পাওয়া গেছে। তবে পা মেঝেতে লাগানো ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বোঝা যাবে।

(ঢাকাটাইমস/২আগস্ট/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :