ব্রাহ্মণবাড়িয়া ছাত্রদলের কমিটি বাতিলের দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৮, ১১:১৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে বাতিলের দাবি জানিয়েছেন দলটির একাংশের নেতাকর্মীরা। কমিটি ঘোষণাকে কেন্দ্র করে নতুন ও সাবেক নেতাকর্মীদের মধ্যে তীব্র উত্তেজনা ও ক্ষোভ দেখা দিয়েছে।

কেন্দ্রীয় কমিটি ঘোষিত সাত সদস্যের আংশিক এই কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিদ্রোহী নেতাকর্মীরা।

বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে শহরের জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে মিছিল শুরু বের হয়ে টি. এ. রোড ও পাওয়ার হাউজ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ পলু ছাত্রাবাসের সামনে গিয়ে শেষ হয়।

জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজহার হোসেন চৌধুরী দিদারের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে অংশ নেন ছাত্রদল নেতা মোল্লা সালাউদ্দিন, আশরাফুল আলম কমল, সাঈদ হাসান সানি, শাহাদৎ হোসেন, মোকাররম হোসেন আদি, গিয়াস উদ্দিন, নাঈম ভূঁইয়া, সেজান মাহমুদ ও আরিফুল ইসলাম প্রমুখ।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে আজহার হোসেন চৌধুরী দিদার বলেন, নবগঠিত কমিটির সভাপতি একজন পেশাদার আইনজীবী এবং সাধারণ সম্পাদকেরও দলীয় কর্মসূচীতে তেমন পদচারণা নেই। আগামী দুই দিনের মধ্যে নবগঠিত এই কমিটি ভেঙে নতুন কমিটি দেয়া না হলে তাদেরকে অবাঞ্চিত ঘোষণা করা হবে।

বুধবার রাতে শেখ মো. হাফিজ উল্লাহকে সভাপতি ও রুবেল চৌধুরী ফুজায়েলকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :