চাঁপাইনবাবগঞ্জ থেকে দূরপাল্লার বাস বন্ধ

চাঁপাইনবাবগঞ্জ প্রনিধিনি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৮, ১৭:০৮

রাজধানীতে বাসচাপায় দুইজন স্কুল শিক্ষার্থী নিহতের ঘটনায় নিরাপত্তাজনিত কারণে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জে থেকে সকল রুটে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রেখেছে মালিক-শ্রমিকরা।

শুক্রবার ভোর ৬টা থেকে জেলা শহরের ঢাকা বাস টার্মিনাল, কেন্দ্রীয় বাস টার্মিনাল, মহানন্দা বাসস্ট্যান্ড থেকে কোনো প্রকার দূরপাল্লার বাস ছেড়ে যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমান বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক রাস্তায় বাস চলাচলে নিরাপত্তা না থাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে সকল রুটে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রেখেছে মোটর শ্রমিক ইউনিয়ন।

তিনি আরো জানান, মহাসড়কগুলোতে লাখ লাখ টাকা গাড়ি থাকাই এবং সেগুলোর নিরাপত্তা দেয়ার জন্যই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে, বাস চলাচল বন্ধ রাখার ব্যাপারে আগাম কোনো মাইকিং না করায় দূরদূরান্ত থেকে আগত শত শত যাত্রীরা বাসস্ট্যান্ডে এসে চরম দুর্ভোগের মধ্যে পড়েন।

এরকমই দুর্ভোগে পড়ে আনোয়ারুল হক জানান, আমি ঢাকা যাওয়া জন্য বাসস্ট্যান্ডে এসে দেখে যে কোনো প্রকার বাস ঢাকা যাবে। কিন্তু আমার জরুরি কাজ থাকায় আমাকে ঢাকা যাওয়া প্রয়োজন। শ্রমিক ও মালিকদের জন্য আমরা সাধারণ মানুষ তাদের কাছে জিম্মি। আমরা কি করবো আর এই প্রশ্ন উত্তরই বা কি?

ঢাকাটাইমস/৩আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :