পাবনায় ভূমিমন্ত্রীর অনুষ্ঠানে সংঘর্ষে আহত ৬

নিজস্ব প্রতিবেদক, পাবনা
| আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ০০:০৮ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৮, ১৮:১১

পাবনার আটঘরিয়ায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর অনুষ্ঠানে আওয়ামী আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ছয়জন আহত হয়েছে। এর মধ্যে তিনজনকে আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা চত্বরের প্রধান ফটকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আটঘরিয়া উপজেলা বৃক্ষমেলা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। এই অনুষ্ঠানে ভূমিমন্ত্রী গ্রুপ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র শহিদুল ইসলাম রতন গ্রুপের মিছিল নিয়ে মুখোমুখি পৌঁছালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় পক্ষের ছয়জন নেতাকর্মী আহত হন। আহতদের মধ্যে পৌর ছাত্রলীগের সভাপতি বাঁধন, ছাত্রলীগ কর্মী প্রার্থ, রুমন এবং যুবলীগ কর্মী জাহিদ ও তরিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভূমিমন্ত্রীর পক্ষের আওয়ামী লীগ নেতা ও চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল বলেন, ভূমিমন্ত্রীর অনুষ্ঠানে মিছিল নিয়ে ঢুকতেই শহিদুল ইসলাম রতন পক্ষের লোকজন তাদের নেতাকর্মীদের ওপর মারপিট শুরু করলে সংঘর্ষ বেঁধে যায়। এতে তার পক্ষের দুইজন আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, বৃক্ষরোপন অনুষ্ঠানে ভূমিমন্ত্রীর পক্ষের সাইফুল ইসলাম কামাল একটি মিছিল নিয়ে এসে তার নেতাকর্মীদের ওপর আক্রমণ করে। এতে তার পক্ষের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানান তিনি।

এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। আবারও যেকোনো সময় সংঘর্ষের আশংকায় রয়েছে এলাকাবাসী।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/কেবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :