মেয়র সাদিকের আশ্বাসে শিক্ষার্থীদের আন্দোলন প্রত্যাহার

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ১৬:২৩

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর আশ্বাসে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা তাদের কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছে।

রবিবার বেলা পৌনে ১টায় আন্দোলনকারী শিক্ষার্থীদের পক্ষে এই ঘোষণা দেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী মাফি রুম্মান।

এর আগে নগরীর চৌমাথা এলাকায় সকাল ১০টা থেকে চলমান আন্দোলনের অংশ হিসেবে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে মানববন্ধন করে শিক্ষার্থীরা। এই সময় তারা নিরাপদ সড়কের দাবিতে প্লাকার্ড হাতে স্লোগান দিতে থাকে। পরে দুপুর সাড়ে ১২টায় চৌমাথা এলাকায় আসেন নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এই সময় আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে কথা বলেন তিনি।

পরে শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, তোমাদের দাবির সাথে আমরাও একমত। সব দাবি পূরণ হয়ে গেলে দোষীদের শাস্তির ব্যবস্থা করা হবে। আমি আশা করছি, তোমাদের আন্দোলন প্রত্যাহার করে তোমরা শিক্ষাঙ্গনে ফিরে যাও। এসময় সাদিক আব্দুল্লাহ নগরীতে সড়ক দুর্ঘটনা রোধে গুরুত্বপূর্ণ সড়কে এবং শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ওভারব্রিজের ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দিয়েছেন।

পরে নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর আশ্বাসে শিক্ষার্থীরা চলমান আন্দোলন প্রত্যাহার করে শিক্ষাঙ্গনে ফিরে যায়।

(ঢাকাটাইমস/৫আগস্ট/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :