‘পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে সরকার’

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ১৭:২৬

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূল স্্েরাতে নিয়ে আসতে সরকার একের পর এক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।

রবিবার সকালে মির্জাপুর পৌরসভা কার্যালয়ে দরিদ্র ও অসহায়দের মধ্যে বিনামূল্যে ঢেউটিন ও গৃহনির্মাণের জন্য চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বয়স্ক ও বিধবা ভাতা, প্রতিবন্ধি স্বামী পরিত্যক্তা ভাতাসহ নানা প্রকার ভাতা বৃদ্ধির মাধ্যমে তাদের আর্থসামাজিক উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে।

মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক, উপজেলা প্রকল্পা বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহীন আলম প্রমুখ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলা ১০৮ টি গরিব ও অসহায় পরিবারের মাঝে ১ বান্ডেল করে ঢেউটিন ও নগদ তিন হাজার করে টাকার চেক বিতরণ করা হয়। এছাড়া বর্জপাতে নিহত এক পরিবারকে নগদ বিশ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম জানিয়েছেন।

ঢাকাটাইমস/০৫আগস্ট/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :