যুবতীর গলাকাটা লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ১৯:২৫
ফাইল ছবি

হবিগঞ্জের বাহুবলে রুমেনা বেগম নামে এক যুবতীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল ৮টার দিকে উপজেলার রাজাপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত যুবতী উপজেলার মোহনপুর (রাজাপুর) গ্রামের কিরাম উদ্দিনের মেয়ে। স্বামী পরিত্যক্ত রুমেনা প্রাণ আরএল গ্রুপে চাকরি করতেন। তবে কি কারণে হত্যা করা হয়েছে কিছু বলতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, রবিবার সকালে স্থানীয় লোকজন রুমেনার গলাকাটা লাশ তার নিজ বাড়ির ঈদগাহ পাশের ধানের জমিতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ নিহতের স্বজনের বরাত দিয়ে আরো জানায়, সে শনিবার রাত ১২টা পর্যন্ত বাড়িতেই ছিল। পরে সকালে তাকে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় কৃষকরা সকাল ৮টার দিকে ধানী জমিতে লাশ দেখতে পায়। কেউ কেউ বলছেন, প্রতিপক্ষের লোকজনকে ফাঁসাতেই এ হত্যা।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও থানার ওসি মো. মাসুক আলীর নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বাহুবল মডেল থানার ওসি মো. মাসুক আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের গলাকাটা ছিল। ঘটনার সাথে কারা জড়িতদের তদন্ত করে বের করা হবে।

(ঢাকাটাইমস/৫আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :