দুই ট্রাকের চাপায় প্রাণ গেল ‘হেলপারের’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ২১:২৭

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ট্রাক টার্মিনালের সামনে দুই ট্রাকের চাপায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন।

রবিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনার পর থেকে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে রাখে। তবে শ্রমিকদের দাবি, নিহত ব্যক্তি ট্রাক হেলপার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিমরাইল মোড় ট্রাক টার্মিনালের সামনে রবিবার দুপুরে দুই ট্রাকের (ঢাকা মেট্রো ট ১১-৯৭০২ ও ঢাকা মেট্রো ট ১৪-২৬১০) চাপায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়। ধারণা করা হচ্ছে- তিনি কোন একটি ট্রাকের হেলপার ছিল। তবে তার পরিচয় জানা যায়নি। দুপুর আড়াইটায় ওই ঘটনার পর থেকে শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখে। বিক্ষুব্ধ শ্রমিকদের অভিযোগ হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্যের কারণে ওই দুর্ঘটনাটি ঘটেছে।

তবে হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইউম জানান, মদনপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী আহত হয়েছিলেন। কিন্তু তাকে ঢাকা মেডিকেলে নেয়ার জন্য কোন গাড়ি পাওয়া যাচ্ছিল না। একটি লেগুনাকে বুঝিয়ে রাজি করানো হলেও ছাত্র আন্দোলনের কারণে তারা যেতে রাজি হচ্ছিল না। তখন আমাদের একটি টিম স্কট হিসেবে ওই লেগুনার সঙ্গে সিদ্ধিরগঞ্জে যাওয়ার সময় শিমরাইল মোড়ে সড়ক দুর্ঘটনা দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করে। তবে ঘটনার সময়ে কোন পুলিশ সদস্য আশেপাশে ছিল না।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। শ্রমিকদের মহাসড়ক অবরোধ প্রত্যাহার করে নেয়।

(ঢাকাটাইমস/৫আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :