চালের বস্তায় ২২৬ বোতল ফেন্সিডিল

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৮, ১১:২৫

নড়াইলে চালের বস্তায় করে ফেন্সিডিল পাচারের সময় শওকত আলী (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। মিনিকেট চালের বস্তায় করে ফেন্সিডিল পাচার করছিলেন তিনি।

রবিবার বিকলে নড়াইল-যশোর সড়কের তুলারামপুর ব্রিজ এলাকা ২২৬ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে পুলিশ। আটক শওকতের বাড়ি যশোরের বেনাপোল থানার কাগজপুকুর গ্রামে।

শওকত জানান, তিন হাজার টাকার বিনিময়ে নসিমনযোগে যশোরের বেনাপোল থেকে চালের বস্তার ভেতর ফেন্সিডিল নিয়ে নড়াইলের তুলারামপুরে আসছিলেন তিনি। তবে কার কাছে তিনি ফেন্সিডিলগুলো নিয়ে যাচ্ছিলেন সে বিষয়ে সাংবাদিকদের সামনে মুখ খোলেননি তিনি।

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল থেকে নড়াইল-যশোর সড়কের তুলারামপুর এলাকায় অবস্থান করছিল পুলিশ। এক পর্যায়ে বিকালে একটি নসিমন তল্লাশি করে মিনিকেট চালের বস্তার ভেতর ফেন্সিডিল থাকার বিষয়টি নিশ্চিত হন কর্তব্যরত পুলিশ সদস্যরা।

সদর থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) আনিসুজ্জামান, মনিরুজ্জামান, রেজাউল ইসলাম মাদকবিরোধী এ অভিযানে অংশ নেয়।

এ বিষয়ে পুলিশ সুপার তার কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম, সদর থানার ওসি আনোয়ার হোসেন, ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা।

এর আগে গত ফেব্রুয়ারিতেও ফেন্সিডিলসহ তুলারামপুর এলাকা থেকে শওকতকে আটক করে পুলিশ।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :