চট্টগ্রামে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৮, ২১:১১

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক সপ্তাহ-২০১৮ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

সোমবার বেলা ১১টায় র‌্যালিটি দামপাড়া পুলিশ লাইন থেকে শুরু হয়ে জিইসি কনভেনশন সেন্টারে এসে শেষ হয়।

র‌্যালি শেষে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (অর্থ ও প্রশাসন) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার ( ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম, চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুব আলম, এমএ মালেক, জসিম উদ্দিন, মাঈন উদ্দিন আহমেদ মিন্টু, অহিদ সিরাজ চৌধুরী স্বপন ও সাঈদ গোলাম হায়দার মিন্টু বক্তব্য দেন।

এছাড়াও প্যানেল মেয়র জোবাইদা নার্গিস, কাউন্সিলর গিয়াস উদ্দিন, মাযহারুল ইসলাম চৌধুরী, গোলাম মোহাম্মদ জোবায়ের, হাসান মুরাদ বিপ্লব, আব্দুল কাদের, ইঞ্জিনিয়ার আশরাফ, আঞ্জুমান আরা, স্থপতি আশিক ইমরান, আহমদ হোসাইন, এম আর আজিম, শরফুউদ্দীন চৌধুরী রাজুসহ সিএমপির বিভিন্ন স্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নগরের বিভিন্ন পরিবহন মালিক ও পরিবহন শ্রমিক অংশগ্রহণ করেন।

স্কুলের বিপুলসংখ্যক শিক্ষার্থী এবং বিএনসিসি’র সদস্যরা র‌্যালিতে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে সবাই মিলে বেলুন উড়িয়ে ট্রাফিক সপ্তাহ-২০১৮ এর শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশিষ্টজনেরাও বক্তব্য দেন। এ সময় পথচারীদের নিরাপদে সড়ক পারাপারের জন্য জিইসির মোড়ে চিটাগং চেম্বার অব কমার্সের পক্ষ থেকে একটি ফুটওভার ব্রিজ তৈরি করে দেওয়ার আশ্বাস দেওয়া হয়।

এছাড়া টেরী বাজার বণিক সমিতির পক্ষ হতে কোতোয়ালী থানাধীন টেরিবাজার মোড় এলাকায় জনসাধারণের রাস্তা পারাপারের সুবিধার্থে আরেকটি ফুটওভার ব্রিজ তৈরি করে দেওয়ার আশ্বাসও দেওয়া হয়।

পুলিশ কমিশনার সবাইকে ট্রাফিক আইন মেনে চলার প্রতি অনুরোধ করেন। ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের জন্য শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে তাদের ক্লাসে ফিরে গিয়ে পড়ালেখায় মনোনিবেশ করার আহ্বান জানান তিনি।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/জেজে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :