ভৈরবে শহর রক্ষাবাঁধের সড়কের কাজ উদ্বোধন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৮, ২২:৩৭

কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের নদীপাড় এলাকায় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান শহর রক্ষাবাঁধ সড়ক প্রশস্তকরণসহ ৬৫০ মিটার রাস্তার কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার এই কাজের উদ্বোধন করেন ভৈরব পৌর মেয়র মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. সায়দুল্লাহ মিয়া।

বিশ্বব্যাংকের অর্থায়নে নদীরপাড় এলাকার রাস্তা প্রশস্তকরণ কাজে ব্যয় ধরা হয়েছে দুই কোটি ৫০ লাখ টাকা।

পৌর মেয়র ফখরুল আলম আক্কাছ বলেন, বন্দরনগরী ভৈরবে ব্যবসায়ীদের সুবিধার্থে রাস্তাটি খুব গুরুত্বপূর্ণ। এই রাস্তা দিয়ে ভারী যান চলাচল করে। ভৈরববাসীর ব্যবসায়িক যোগাযোগব্যবস্থা উন্নয়ন ও উন্নত শহরে পরিণত করতে এই রাস্তাটি গুরুত্বপূর্ণ।

প্রধান অতিথি মুক্তিযোদ্ধা সায়দুল্লাহ মিয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সারাদেশের ন্যায় ভৈরবেও এই উন্নয়নের কাজ চলছে। ভৈরব-কুলিয়াচরের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ভৈরবের পৌর শহরে প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করেছেন। এমনকি ভৈরবে সাত ইউনিয়নেও সমান তালে উন্নয়নের ধারা অব্যাহত।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, পৌরসভা সহকারী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম মিয়া, ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজসহ প্রকল্পের ঠিকাদার ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :