শাকিবের নায়িকা হয়ে ফিরছেন ফারিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ১৫:১৬

বছর খানেকেরও বেশি সময় ধরে রূপালী পর্দায় দেখা নেই হালের উঠতি নায়িকা নুসরাত ফারিয়ার। তিনি শেষ অভিনয় করেছিলেন ‘বস ২’ ছবিতে। কলকাতার নায়ক জিতের বিপরীতের সে ছবি ২০১৭ সালের ২৩ জুন মুক্তি পেয়েছিল। তবে বিরতি ভেঙে আবারও পর্দায় ফিরছেন উপস্থাপক ও অভিনেত্রী ফারিয়া। তাও আবার বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে।

সম্প্রতি শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘আশিকী’ খ্যাত নায়িকা নুসরাত ফারিয়া। এই প্রথম শাকিবের সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন তিনি। ‘শাহেনশাহ’ পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। প্রযোজনা করবে শাপলা মিডিয়া। আগামী ২৭ আগস্ট এই ছবির মহরত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ফারিয়ার সঙ্গে চুক্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। ঢালিউডের নতুন জুটি সম্পর্কে তিনি বলেন, ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করবেন শাকিব-ফারিয়া। ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরই শুটিং শুরু হবে। ছবিতে কিছু চমক থাকবে। সেটা মহরতের সময় জানতে পারবেন।

অন্যদিকে নুসরাত ফারিয়া  বলেন, ‘অনেক দিন বিরতির পর অভিনয়ে ফিরছি এটা নিশ্চিত। জাজ মাল্টিমিডিয়ার বাইরে এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয় করার চেষ্টা করব। এরই মধ্যে কয়েকটি ছবি নিয়ে কথাও হয়েছে। সেগুলোর মধ্যে ‘শাহেনশাহ’ ছবিটির জন্য চুক্তিবদ্ধ হলাম। মহরতের পরই শুটিং শুরু করব।’

২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ফারিয়া। এরপর একে একে ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, বাদশা’ ও ‘বস ২’ ছবিগুলো দিয়ে আলোচনায় আসেন। গুঞ্জন রয়েছে, জাজের সঙ্গে নানা ঝামেলায় জড়িয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করা ছাড়েন নায়িকা। সেই ফারিয়াকে এবার শাকিবের নায়িকা করে পর্দায় আনছেন শাপলা মিডিয়া। অপেক্ষায় দর্শক।

ঢাকাটাইমস/৭ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত