বগুড়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী আহত, সড়ক অবরোধ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ১৮:০১

বগুড়ায় ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন এক শিক্ষার্থী। মঙ্গলবার দুপুর দুইটার দিকে বগুড়া শহরতলীর বারপুর এলাকায় এসওএস হারমান মেইনার স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই শিক্ষার্থীরা ট্রাকটি আটক করে এবং স্কুলের সামনে মহাসড়ক অবরোধ করে রাখেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুর দুইটার দিকে স্কুল ছুটি হলে শিক্ষার্থীরা মহাসড়ক পারাপার হচ্ছিলেন। এসময় বগুড়া পৌরসভার ভাড়ায় চালিত একটি আর্বজনাবাহী ট্রাক মহাসড়ক দিয়ে যাওয়ার সময় একাদশ শ্রেণির ছাত্রী আয়েশা সিদ্দিকাকে ধাক্কা দেয়। এতে ওই শিক্ষার্থী রাস্তায় পড়ে গিয়ে আহত হয়।

তাকে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিক শিক্ষার্থীরা ট্রাকটিকে ধাওয়া করলে চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। এদিকে এঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা স্কুলের সামনে মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং শিক্ষার্থীদের হাতে আটক ট্রাকটি পুলিশের হেফাজতে নেয়। পরে ট্রাকচালক ও হেলপারকে গ্রেপ্তারের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভুঞা জানান, শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে মহাসড়কে অবস্থান করছিলেন। আটক ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :