ষড়যন্ত্রে খসরুকে দমানো যাবে না: শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ১৯:২৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু চৌধুরীর বিরুদ্ধে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলটির চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. শাহাদাত হোসেন। এর দ্বারা চট্টগ্রামের এই সন্তানকে দমানো যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার বিকালে নগরীর নাসিমন ভবনে এক প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে চট্টগ্রাম মহানগর বিএনপি এই সমাবেশের আয়োজন করে।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীর একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে শোনা যায়, নাওমী নামের এক কর্মী যিনি কুমিল্লায় রয়েছেন তাকে চার-পাঁচশ কর্মী নিয়ে এই আন্দোলনের সঙ্গে নেমে যাওয়ার নির্দেশ দিচ্ছেন। এই কথোপকথনকে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র হিসেবে দেখছে সরকার। খসরুসহ বিএনপির তিন নেতার বিরুদ্ধে এজন্য মামলাও হয়েছে। যদিও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেছেন, খসরুর ফোনালাপে ষড়যন্ত্রের মতো কিছু নেই।

চট্টগ্রাম নগর বিএনপি নেতা শাহাদাত বলেন, ‘সরকারের পায়ের তলার মাটি সরে গেছে, তাই পাগলের মতো একের পর এক বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার স্বর্ণ চুরি, কয়লা চুরিসহ তাদের দুর্নীতি আড়াল করার চেষ্টা করছে।’

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির  সাবেক সদস্য শামসুল আলম, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, সহসভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, যুগ্ম সম্পাদক কাজী বেলাল, আবুল হাশেম, ইসমাইল হোসেন, আবদুল মন্নান, ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন লিপু, মনজুরুল আলম মনজু , শ্রমিক দল নেতা নুরুল্লাহ বাহার, মহানগর  স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, মহিলা দলের সভানেত্রী ফাতেমা বাদশা, সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/জেজে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত