বৈধ কাগজ থাকায় গোলাপ ফুল

নিজস্ব প্রতিবেদক, মাদারীপুর
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ২১:১২

বৈধ কাগজপত্র থাকায় গোলাপ ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা জানানো হয়। আর যাদের কাগজপত্রে গরমিল পাওয়া যায়, তাদের বিরুদ্ধেই মামলা। এমন অভিনব প্রক্রিয়া বেঁছে নিয়েছে কালকিনি থানা পুলিশ।

মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত ট্রাফিক সপ্তাহ উপলক্ষে এই সচেতনামূলক কর্মকাণ্ড পরিচালনা করা হয়।

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে রাস্তায় চলাচলকারী যানবাহনের মালিক ও চালকদের ফুলেল শুভেচ্ছা দিচ্ছে কালকিনি থানা পুলিশ। সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার কালকিনিতে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সড়ক দুর্ঘটনা রোধে সকলকে সচেতন হওয়ার আহবান জানায় পুলিশ।

পরে কালকিনি পুলিশের উদ্যোগে ঢাকা-বরিশাল মহাসড়কের ভুরঘাটাসহ বিভিন্ন স্থানে যানবাহনের বৈধ কাগজপত্র ও লাইসেন্স পরীক্ষা করা হয়। এ সময় যাদের গাড়ির সকল কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স সঠিক পাওয়া যায়, তাদের কালকিনি থানা পুলিশের পক্ষ থেকে লাল গোলাপ ফুল দেয়া হয়। আর যাদের লাইসেন্স ও কাগজপত্র দিতে পারেনি, তাদের নামে মামলা ও গাড়ি জব্দ করা হয়।

এ সময় ফুল প্রদান করেন কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা, এসআই কাঞ্চন মিয়া, সঞ্জয় সাহা, আশিকুজ্জামান, এএস আই শাহ আলম মিয়া প্রমুখ।

এ ব্যাপারে কালকিনি থানা ওসি কৃপা সিন্দু বালা বলেন, আমাদের এ উদ্যোগে অনেক সাড়া পেয়েছি। মানুষ পুলিশকে বন্ধু ভাবছে। অনেকে অঙ্গীকার করেছে, গাড়ি কেনার আগে লাইসেন্স ও গাড়ির কাগজ করবেন। এটাই আমাদের সফলতা।

(ঢাকাটাইমস/৭আগস্ট/এসটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :