ফেসবুকে গুজব, নোয়াখালীতে গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ২১:১৩

নিরাপদ সড়কের দাবিতে দেশব্যাপী ছাত্র আন্দোলনে উস্কানি দেয়ার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নোয়াখালীতে এক শিক্ষক ও এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ও সন্ধ্যায় পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন- কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ফিরোজ আলম মিলন এবং খিলপাড়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক কামাল উদ্দিন খান।

পুলিশ জানায়, ছাত্র আন্দোলন নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে দুপুর দেড়টার দিকে কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ফিরোজ আলমকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি স্মার্ট মোবাইল ও তার ব্যবহৃত ফেসবুক আইডি জব্দ করা হয়।

অপরদিকে একই অভিযোগে সন্ধ্যা ৬টার দিকে চাটখিল উপজেলার খিলপাড়া উচ্চ বিদ্যালয়ের পাশে অভিযান চালিয়ে স্কুলশিক্ষক ও জামায়াত নেতা কামাল উদ্দিন খানকে তার ব্যবহৃত মোবাইলসহ গ্রেপ্তার করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক ও কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক তদন্তে গ্রেপ্তারদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :