ব‌রিশাল বিশ্ব‌বিদ্যালয়ে হামলায় ছাত্র ফ্রন্টের দুই কর্মী জখম

ব্যুরো প্রধান, ব‌রিশাল
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ২১:২৭

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। এতে ছাত্র ফ্রন্টের দুই নেতাকর্মী আহত হন।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। আহতদের শেবাচিম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তাছাড়া নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। বিকাল ৫টায় বরিশাল নগরীর সদর রোডে অশ্বিনী কুমার টাইন হলের সামনে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলা কমিটির সভাপতি সন্তু মিত্র’র সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়।

সামাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, আমিসহ নেতাকর্মীরা মঙ্গলবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করতে গিয়েছিলাম।

এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা-কর্মীদের আমাদের দেখে অবৈধভাবে বড় একটি জমায়েত সৃষ্টি করে। এক পর্যায় ছাত্রলীগ আমাদের ক্যাম্পাসে প্রবেশে বাঁধা, কথা কাটাকাটি এবং আমাদের সাথে দুর্ব্যবহার করে।

ডা. মনীষা চক্রবর্তী বলেন, আমিসহ নেতৃবৃন্দ ক্যাম্পাস থেকে চলে আসি। এর পরপরই বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্র ও ছাত্র ফ্রন্ট বিশ্ববিদ্যালয় কমিটির সদস্য মুজাহিদুল ইসলামকে ক্লাস থেকে বাইরে ডেকে এনে ছাত্রলীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা করে।

এসময় বাধা দিতে গিলে ছাত্র ফ্রন্ট বিশ্ববিদ্যালয় শাখার কর্মী শিশির ও জয় নামে আরো দুই ছাত্রকে বেধড়ক পিটিয়ে আহত করে।

(ঢাকাটাইমস/৭আগস্ট/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :