চুয়াডাঙ্গায় স্মার্ট কার্ড বিতরণ শুরু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ১৩:০৯

চুয়াডাঙ্গা সদর উপজেলার নাগরিকদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্মার্ট কার্ড বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন জাতীয় সংসদের হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

এ সময় তিনি বলেন, ৮ম জাতীয় সংসদ নির্বাচনের আগে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ঘোষণা দিয়েছিলেন, দল ক্ষমতায় গেলে দেশকে ডিজিটালে রুপান্তরিত করা হবে। এ কথায় মুখ টিপে হেসেছিলেন বিরোধী পক্ষরা। আজ সত্যিই বাংলাদেশ পুরাপুরি ডিজাটালে রুপ নিয়েছে। এই স্মার্ট কার্ডই তার বড় উদহারণ।

তিনি আরও বলেন, এখন প্রত্যন্ত অঞ্চলেও পযুক্তির ছোঁয়া লেগেছে। এটি শুধু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে।

জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মাহবুবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সামসুল আবেদীন খোকন, জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহমেদ, সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন প্রমুখ।

পরে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্যসহ ২০ জনের মাঝে স্মার্টকার্ড বিতরণ করা হয়।

কাল বৃহস্পতিবার ১ নং ওয়ার্ডের নাগরিকদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। পর্যায়ক্রমে পৌর এলাকার সকল ওয়ার্ড ও সদর উপজেলার ইউনিয়নের নাগরিকদের মাঝে কার্ড বিতরণ করা হবে।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :