সড়কে প্রাণ গেল দুই বৃদ্ধের

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ১৭:৩৭

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুরে মহাসড়ক পারাপারের সময় কাভার্ডভ্যানচাপায় খোদেজা আক্তার নামে এক বৃদ্ধা ও শ্রীপুর উপজেলার জৈনা বাজার-কাওরাইদ সড়কে মোটরসাইকেলচাপায় আব্দুল গফুর নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বুধবার দুপুরে এই দুটি দুর্ঘটনা ঘটে। তবে রাজেন্দ্রপুরে ঘটনাস্থলেই বৃদ্ধা খোদেজা নিহত হলেও জৈনাবাজার আবদার সড়কে মোটরসাইকেলচাপায় আব্দুল গফুরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত বৃদ্ধা খোদেজা শ্রীপুর উপজেলার হাকুলাইদ গ্রামের মনসুর আলীর স্ত্রী ছিলেন। আর নিহত আব্দুল গফুর একই উপজেলার আবদার গ্রামের ফজর আলীর ছেলে ছিলেন।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অহিদুজ্জামান জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুরে মহাসড়ক পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই খোদেজা আক্তার নিহত হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক রাজিব সাহা জানান, জৈনাবাজার-কাওরাইদ সড়কের আবদার এলাকায় ওষুধ কিনে বাড়ি ফেরার পথে তিনজন কলেজছাত্রবাহী একটি মোটরসাইকেল চাপা দিলে গুরুতর আহত হয় আব্দুর গফুর। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। মোটরসাইকেলসহ তিন কলেজছাত্রকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :