ডিবি-সিআইডি পুলিশ সেজে প্রতারণায় আটক ১

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ১৯:০৮

নড়াইল শহরের রূপগঞ্জ-মুচিরপোল এলাকা থেকে ভুয়া ডিবি ও সিআইডি পুলিশ বাবু বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে ডিএসবির (ওয়াসা) কনস্টেবল জালাল বিশ্বাস ভুয়া ডিবি বাবুকে আটক করেন। এ সময় দুই কলেজ শিক্ষার্থীর সঙ্গে প্রতারণার চেষ্টা করছিলেন বাবু বিশ্বাস।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, বাবু বিশ্বাস একই পরিচয়পত্রে নিজেকে ডিবি ও সিআইডি পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। তার কাছ থেকে দুটি মোবাইল ফোন, বিভিন্ন কোম্পানির নয়টি সিমসহ একাধিক পরিচয়পত্র জব্দ করা হয়। জব্দ পরিচয়পত্রে একই ধরনের ছবি ব্যবহার করা হলেও একাধিক নাম ব্যবহার করা হয়েছে। কোনটিতে তার নাম বাবু বিশ্বাস এবং বাবার নাম শাহাজান বিশ্বাস; অন্যটিতে বিপুল বিশ্বাস, বাবার নাম তুষার কান্তি বিশ্বাস উল্লেখ করা হয়েছে। এমনকি বাবু বিশ্বাস সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবিও ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণার চেষ্টা করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু বিশ্বাস জানান, রূপগঞ্জ এলাকার একটি কম্পিউটারের দোকান থেকে এসব পরিচয়পত্র তৈরি করে বিভিন্ন পেশার মানুষের সাথে প্রতারণার চেষ্টা করে আসছিল। তবে এ পর্যন্ত কী ধরনের প্রতারণা করেছেন, সে বিষয়ে মুখ খোলেননি তিনি। এ বিষয়ে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার ওসি আনোয়ার হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :