রাতে আরটিভিতে ‘রঙিন খাম’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ১২:৩০

আজ বৃহস্পতিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে নাটক ‘রঙিন খাম’। মিষ্টি প্রেমের এ নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ। পরিচালনা করেছেন সজীব মাহমুদ।

‘রঙিন খাম’ নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া ও ইরফান সাজ্জাদ। যেখানে ফারিয়ার চরিত্রটির নাম রূপা এবং ইরফান সাজ্জাদ রয়েছেন রিফাত চরিত্রে।  

নাটকের কাহিনিতে দেখা যাবে, একই বাড়িতে থাকে রূপা ও রিফাত। রূপা রিফাতের জন্য প্রতিদিন ছাদে নীল খামে ভরে চিঠি রেখে আসে। প্রতিদিনই চিঠি রিফাতের হাতে পড়ে কিন্তু চিঠির প্রেরক কে সে জানে না। অজানা অচেনা কাউকে নিয়ে রিফাতের মনে আগ্রহ তৈরি হয়।

একটা চিঠির উত্তরে অজানা মানবীকে দেখা করতে বলে রিফাত। অজানা মেয়ে হিসেবে রূপা একদিন রিফাতের সঙ্গে দেখা করে। তাদের মধ্যে কথা হয়, ঘুরে বেড়ায়। হঠাৎ রূপা জানায়, সে রিফাতের অজানা মানবী নয়। লজ্জা পায় রিফাত, ক্ষমা চায়।

এই ঘটনার পর রিফাত প্রতিজ্ঞা করে, সে আর কখনোই ওই মেয়ের চিঠির বিষয়ে গুরুত্ব দেবে না। সে ভাবে, মেয়েটি হয়তো তাকে বোকা বানাচ্ছে। আর এভাবেই এগিয়ে যাবে নাটকের কাহিনি। কিন্তু শেষ পর্যন্ত কী হয়? সেটা দেখতে চোখ রাখতে হবে আরটিভির পর্দায়।

ঢাকাটাইমস/৯ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত