দলের প্রয়োজনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: এলজিআরডি মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ১৬:৩৯

দলের প্রয়োজনে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। মন্ত্রী বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের সব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কোনো নেতা পিছপা হলে তাকে দলের প্রয়োজনে কর্মীরাই কঠোর শাস্তির আওতায় আনবে।’

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের শহরের বদরপুরে নিজ বাড়ির আঙিনায় এক আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে এই আলোচনা সভা ও তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করে আওয়ামী যুবলীগ ফরিদপুর জেলা শাখা।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ। দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে তাকে হত্যা করা হয়েছে। ঘাতকরা জাতির পিতাকে হত্যা করলেও তার আদর্শ ও নীতিকে নিঃশেষ করতে পারেনি। এ দেশ ও জনগণ যতদিন থাকবে ততদিন জাতির পিতার নাম এদেশের লাখো-কোটি বাঙালির অন্তরে চির অমলিন, অক্ষয় হয়ে থাকবে।’

আগামী নির্বাচনে দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনলে দেশ এগিয়ে যাবে বলে মনে করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এই সদস্য। শেখ হাসিনার নেতৃত্বেই এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হবে বলে মনে করেন তিনি।

ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদের সভাপতিত্বে  সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর জামাতা ও মন্ত্রীপুত্র খন্দকার মাশরুর হোসেন, প্রধানমন্ত্রীর নাতি খন্দকার জারিফ হোসেন মুজিব, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ।

(ঢাকাটাইমস/০৯আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত