প্রভার ‘স্বামী’ জোভান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮, ১৫:৫৯

নাট্য জগতের আলোচিত, সমালোচিত ও জনপ্রিয় মুখ অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০০৫ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। কাজ করেছেন টেলিভিশন বিজ্ঞাপনেও। অন্যদিকে, হালের উঠতি তারকাদের মধ্যে অন্যতম ফারহান আহমেদ জোভান। বর্তমানে যাকে টিভি নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করানোর জন্য অনেক নির্মাতাদের শিডিউল হাতে অপেক্ষা করতে হয়!

সম্প্রতি দুই সময়ের এই দুই তারকা একসঙ্গে জুটি বেঁধেছেন ‘দেখা হয়ে গেল’ নামের একটি নাটকের জন্য। যে নাটকে জোভান অভিনয় করেছেন প্রভার স্বামীর চরিত্রে। জুয়েল কবিরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। শুটিংসহ নাটকের সব কাজই ইতিমধ্যে শেষ। ১১ আগস্ট, শনিবার রাত ৮টায় নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।

নাটকের কাহিনিতে দেখা যাবে, বিবাহিত হয়েও নাঈম নামের একজনের সঙ্গে বিদেশে ঘুরতে যান প্রভা। অন্যদিকে, বিবাহিত জেনেও প্রভার সঙ্গে ভালোবাসার অভিনয় করে যান নাঈম। কারণ প্রভার কাছে অনেক টাকা। প্রভাকে খুন করে সব টাকা ছিনিয়ে নেয়াই নাঈমের উদ্দেশ্য।

কিন্তু যখনই নাঈমের খুন করার সুযোগ আসে তখনই কোনো না কোনো ভাবে বেঁচে যান প্রভা। একবার প্রভার উপরে নাঈম আক্রমণ করলে উল্টো তাকে আঘাত করে সেখান থেকে পালিয়ে যান প্রভা। পালানোর সময় রাস্তায় তিনি মুখোমুখি পড়ে যান স্বামী জোভানের। এরপর কী হয়? সেটা দেখা যাবে আরটিভির পর্দায়।

ঢাকাটাইমস/১০ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত