হেটমায়ার ঝড়ে বৃথা গেইলের হাফ সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮, ১৬:১৬

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচে শুক্রবার ক্রিস গেইলের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে ছয় উইকেটে জয় পেয়েছে গায়ানা আমাজন ওয়ারিয়র্স। এদিন গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৪৬ রান করে।

দলের পক্ষে অধিনায়ক ক্রিস গেইল ৬৫ বলে ৮৬ রান করেন। এই রান করার পথে তিনি সাতটি চার মারেন ও পাঁচটি ছক্কা হাঁকান। গায়ানা আমাজন ওয়ারিয়র্সের বোলারদের মধ্যে সোহেল তানভীর ১টি, ক্রিস গ্রিন ১টি, ইমরান তাহির ১টি ও কিমো পল ২টি করে উইকেট শিকার করেন।

পরে গায়ানা আমাজন ওয়ারিয়র্স ব্যাট করতে নেমে ১৬.৩ ওভারে চার উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে ৪৫ বল খেলে ৭৯ রান করে অপরাজিত থাকেন শিমরন হেটমায়ার। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বোলারদের মধ্যে শেলডন কটরেল ২টি ও সন্দ্বীপ লামিচানে ২টি করে উইকেট শিকার করেন।  

দুই দলই আজ টুর্নামেন্টে তাদের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল। গতকাল ত্রিনবাগো নাইট রাইডার্স ও সেইন্ট লুসিয়া স্টার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে সিপিএলের ষষ্ঠ আসর। এই ম্যাচে ১০০ রানে জয় পায় ত্রিনবাগো নাইট রাইডার্স।

(ঢাকাটাইমস/১০ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত