সিরাজগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৩:০৫

সিরাজগঞ্জের তাড়াশে মুর্শিদা খাতুন (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক লাশ তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।মাদকাসক্ত স্বামী বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘড়গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাবা আব্দুর রশিদ জানান, একই গ্রামের আবুল কালামের ছেলে সাইদুর রহমানের সঙ্গে তার মেয়ে মুর্শিদার ৭ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সাইদুর মাদকাসক্ত হয়ে পড়েন। মাদক নিতে বাধা দেয়ায় মুর্শিদাকে অত্যাচার নির্যাতন চালিয়ে আসছিলেন সাইদুর।

এজন্য মুর্শিদা স্বামী সাইদুর রহমানের অত্যাচারে বেশ কয়েকবার বাবার বাড়িতে চলে আসেন।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে ঢাকায় শ্রমিকের কাজ করে নেশাগ্রস্থ অবস্থায় সাইদুর বাড়ি ফেরেন। এরপরই মুর্শিদার সঙ্গে তার বাকবিতণ্ডা বাধে।

নিহত মুর্শিদার স্বজনেরা আরও জানান, হঠাৎ করে গভীর রাতে মুর্শিদার মৃত্যুর খবর তার বাবার বাড়িতে দেয়া হয়। পরে আত্মীয় স্বজনরা তার বাড়িতে গিয়ে একটি ভাঙ্গা খাটে মুর্শিদার লাশ পড়ে থাকতে দেখেন। তাদের ধারণা বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে মুর্শিদাকে হত্যার সময় ধস্তাধস্তিতে ওই খাটের পা ভেঙে গেছে।

ঘটনার পর মুর্শিদার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি জানান, গৃহবধুকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর জানা যাবে। রিপোর্টের পর প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :