ফলাফল যাই হোক মেনে নেবেন কামরান

ব্যুরো প্রধান, সিলেট
| আপডেট : ১১ আগস্ট ২০১৮, ১৪:৫৭ | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৩:৩৯

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে যে ফলাফলই আসুক তা মেনে নেবেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। শনিবার বেলা ১১ টায় নগরীর বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনকালে তিনি কথা বলেন। 

এসময় নির্বাচনের পরিবেশ অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণ দাবি করে নির্বাচন কমিশনকে সফল বলেও মন্তব্য করেন কামরান।

তিনি বলেন, ‘কোনো অনিয়ম নেই। কোনো সংঘর্ষ নেই। ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোটকেন্দ্রে নিজেদের রায় দিচ্ছেন। এজন্য আমি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাতে চাই।’

এসময় কামরানের সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের দপ্তার  সম্পাদক শামসুল ইসলামসহ নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

গত ৩০ জুলাই গোলযোগের অভিযোগে সিলেট সিটির দুটি ভোট কেন্দ্রের ভোট স্থগিত করে নির্বাচন কমিশন। এ দুই কেন্দ্রসহ ১৬ টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হচ্ছে।

স্থগিত হওয়া গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ২২১ জন। আর হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার ২ হাজার ৫৬৬ জন। সব মিলিয়ে এই দুই কেন্দ্রে ভোটের ৪ হাজার ৭৮৭ জন।

৩০ জুলাইয়ের নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ১৩২ কেন্দ্রের ভোট গণনায় বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ৯০ হাজার ৪৯৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট। এসব কেন্দ্রের ফলাফলে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এমএ/ওআর)
 

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত