সিলেটে ভোটের পরিবেশ নিয়ে সন্তুষ্ট আরিফুল

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৪:৫৬

সিলেট সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে দুই কেন্দ্রে পুনরায় যে ভোটগ্রহণ চলছে তাতে সন্তোষ প্রকাশ করেছেন বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী।

শনিবার দুপুর ১২টায় ২৪নং ওয়ার্ডের গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে গিয়ে তিনি এই সন্তুষ্টির কথা জানান।

আরিফুল হক বলেন, ভোট খুব ভাল হচ্ছে, পরিবেশও ভাল। যদি ৩০ জুলাই এমন ভোট হতো তাহলে আজ আর ভোটের দরকার হতো না।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বলেন, জনগণের রায় কোনোভাবে ছিনিয়ে নেওয়া যায় না, জনগণ প্রমাণ করেছে কোনো ষড়যন্ত্র সিলেটে কার্যকর হবে না।

মেয়র নির্বাচিত হলে তার উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখবেন বলেও জানান আরিফ।

এ সময় তার সঙ্গে ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন, সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ছালেহ আহমদ খসরু, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরারন আহমদ চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৩০ জুলাইয়ের নির্বাচনে ১৩৪ কেন্দ্রের মধ্যে ১৩২ কেন্দ্রের ভোট গণনায় বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ৯০ হাজার ৪৯৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট। এসব কেন্দ্রের ফলাফলে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন।

সেদিনের নির্বাচনে গোলযোগের অভিযোগে দু’টি ভোট কেন্দ্রের ভোট স্থগিত করে নির্বাচন কমিশন। স্থগিত হওয়া গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ২২১ জন। আর হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার ২ হাজার ৫৬৬ জন। সব মিলিয়ে এই দুই কেন্দ্রে ভোটের ৪ হাজার ৭৮৭ জন।

ঢাকাটাইমস/১১আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত