মাগুরায় টাকা ভাগাভাগি নিয়ে গুলিতে ডাকাত নিহত

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৬:৪৫

মাগুরার মহম্মপুর উপজেলায় নিজেদের মধ্যে টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জেরে গোলাগুলিতে বাশার বিশ্বাস সোহাগ (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বন্দুকের গুলি ও রামদা।

শনিবার ভোররাতে পলাশবাড়িয়া ইউনিয়নের রামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাশার একই উপজেলার নহাটা ইউনিয়নের বিল্লুপাড়া গ্রামের গোলাম সরোয়ার বিশ্বাসের ছেলে। তার নামে বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ভোররাত সাড়ে তিনটার দিকে লুটের টাকার ভাগাভাগি নিয়ে পলাশবাড়ীয়া ইউনিয়নের রামপুর গ্রামে দুই দল ডাকাতের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে ডাকাত সর্দার বাশার বিশ্বাস ওরফে সোহাগ গুলিবিদ্ধ হয়। মহম্মদপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ বাশারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমúেøক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড বন্দুকের গুলি, ৩ রাউন্ড বন্দুকের গুলির খোসা ও ৪ টি রামদা উদ্ধার করেছে। বাশার বিশ্বাসের নামে মহম্মদপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ১০ টি মামলা রয়েছে বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম।

ঢাকাটাইমস/১১আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :