লাইসেন্সবিহীন চালকদের গাড়ি থেকে নামিয়ে দিলেন মালিকরা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৭:৫১

জয়পুরহাটে লাইসেন্সবিহীন চালকদের গাড়ি থেকে নামিয়ে দিচ্ছেন পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের নেতারা। সেই সঙ্গে বৈধ কাগজপত্র নিয়ে রাস্তায় বের হওয়ার পরামর্শ দেয়া হচ্ছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জয়পুরহাট বাস টার্মিনাল এলাকায় জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের উদ্যোগে এই অভিযান চালানো হয়।

এতে নেতৃত্ব দেন জয়পুরহাট জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক দেওয়ান বেদারুল ইসলাম বেদিন, সদস্য ইয়াছিন আলী, খাইরুল আলম, মোটর শ্রমিক নেতা পারভেজ, মীর শহীদ ফরহাদসহ শ্রমিক নেতারা।

জয়পুরহাট জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক দেওয়ান বেদারুল ইসলাম বেদিন ঢাকাটাইমসকে বলেন, লাইসেন্স না থাকলে কোনো চালককে গাড়ি চালাতে দেয়া হবে না। যেসব চালকের লাইসেন্স রয়েছে কিন্তু সঙ্গে আনেননি তাদের বাস থেকে নামিয়ে দেয়া হচ্ছে। সেই সাথে শ্রমিকদের অবগত করার জন্য মাইকিং করা হচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে নজিরবিহীন আন্দোলনে নামে শিক্ষার্থীরা। তাদের দেয়া নয় দফা দাবি পূরণের আশ্বাস দেয় সরকার। ইতোমধ্যে সড়ক আইনের খসড়াও চূড়ান্ত হয়েছে মন্ত্রিসভার বৈঠকে। মালিকপক্ষও সড়ক দুর্ঘটনা কমাতে উদ্যোগী হচ্ছে। এর অংশ হিসেবেই এমন উদ্যোগ নিলো জয়পুরহাটের মালিকপক্ষ।

(ঢাকাটাইমস/১১আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :