ল্যাপটপ ছিনতাই চেষ্টা, আশুলিয়া থানার এএসআই ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৯:৫৩

সাভারের আশুলিয়ায় জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনিস্টিটিউটের (নিটার) এক শিক্ষার্থীর ল্যাপটপ ছিনতাই চেষ্টার অভিযোগে আশুলিয়া থানার একজন এএসআইকে ক্লোজড করা হয়েছে। তার নাম মামুন হোসেন।

আজ শনিবার দুপুরে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার পর শিক্ষাপ্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের পক্ষে দুটি লিখিত অভিযোগ পান তারা।

ভুক্তভোগী শিক্ষার্থী নোমান জানান, তার ব্যবহৃত ল্যাপটপ বিক্রির জন্য অনলাইনে বিজ্ঞাপন দেন তিনি। সেই সূত্র ধরে গত রাতে এএসআই মামুন সাদা পোশাকে একটি মাইক্রোবাসে দুই-তিনজন সোর্স নিয়ে ল্যাপটপ দেখার কথা বলে তাকে বাইরে ডেকে নেন। একপর্যায়ে তাকে ভয় দেখিয়ে ল্যাপটপ ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন মামুন। ঘটনার খবর পেয়ে অন্য শিক্ষার্থীরা এসে তাদের আটকে রাখে।

পরে এএসআই মামুন তার পরিচয় দেন এবং পিস্তল দেখিয়ে পালিয়ে যান। তবে এ সময় এক সোর্সকে আটক করে পুলিশে সোপার্দ করেন শিক্ষার্থীরা।

ঘটনার পর থেকে এএসআই মামুনের ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ রয়েছে। শিক্ষার্থীর ল্যাপটপ ছিনতাই চেষ্টার অভিযোগে এএসআই মামুনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করে নিটা। আর শিক্ষার্থীদের পক্ষ থেকে মামুনসহ সোর্সদের বিরুদ্ধে অভিযোগ করা হয়।

(ঢাকাটাইমস/১১আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :